Loading ...
  • image

    “তৈরি করব স্বাস্থ্যকর্মী দক্ষ, সেবাই আমাদের মূল লক্ষ্য"

  • image

    “তৈরি করব স্বাস্থ্যকর্মী দক্ষ, সেবাই আমাদের মূল লক্ষ্য"

  • image

    ২৬ শে মার্চ ২০১৯ কলেজ শাখায় কুজকাওয়াজে ১ম স্থান

    ডিসি মহোদয় স্যারের কাছ থেকে পুরষ্কার গ্রনণ

ভর্তি বিজ্ঞপ্তিঃ
   মনোয়ারা আনোয়ারা ম্যাটস্ ও নার্সিং ইনস্টিটিউটে আপনাদেরকে স্বাগতম! |   SSC উত্তীর্ণ শিক্ষার্থীদের ম্যাটস্, নার্সিং ও মেডিকেল টেকনোলজি কোর্সে মনোয়ারা আনোয়ারা ম্যাটস্ ও নার্সিং ইনস্টিটিউটে ভর্তি চলছে... |   Hotline: 01785674404, 01936005815 |   #কোর্স সমূহঃ (৪ বছর মেয়াদী) ১। ডিপ্লোমা ইন নার্সিং ২। ডিপ্লোমা ইন প্যাথলজি ৩। মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ( ম্যাটস্ ) |

কারিগরি শিক্ষাবোর্ড ও স্বাস্থ্য অধিদপ্তর অনুমোদিত এবং রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ, নার্সিং ও ফার্মেসি কাউন্সিল অধিভূক্ত, সাইক গ্রুপ পরিচালিত মনোয়ারা আনোয়ারা মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইনস্টিটিউট এবং মনোয়ারা আনোয়ারা নার্সিং ইনস্টিটিউট ঠাকুরগাঁও শিক্ষা নগরীর সর্ব বৃহৎ প্রাইভেট মেডিকেল ইনস্টিটিউট।

মেডিকেল কোর্স সমূহ
৪ বছর মেয়াদী

মেডিকেল সার্টিফিকেট কোর্স সমূহ
১ বছর মেয়াদী

এ্যাডভান্ডড সার্টিফিকেট কোর্স সমূহ
১ বছর মেয়াদী

ম্যাটস্‌ নার্সিং | প্যারামেডিকেল চারুকলা
ল্যাবরেটরি (প্যাথলজি) প্যাথলজি | ডেন্টাল আইসিটি
নার্সিং টেকনোলজী পোলট্রি এন্ড ফার্মিং
নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি ( ৩ বছর মেয়াদী ) এনিমেল হেলথ্ এন্ড প্রোডাকশন
admission banner ads

মনোয়ারা আনোয়ারা মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল

Video Tour

মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং কোর্স

ম্যাটস্‌ হচ্ছে ৪ বছর মেয়াদী মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং কোর্স। কোর্স শেষে চুড়ান্তভাবে কৃতকার্য শিক্ষার্থীরা বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ থেকে সার্টিফিকেট পেয়ে থাকে। সরকারী ম্যাটস্‌ অথবা আনোয়ারা ম্যাটস্‌ থেকে পাশকৃত শিক্ষার্থীরা ডিপ্লোমা অব মেডিকেল ফ্যাকাল্টি (একই মানের) সার্টিফিকেট পায়।

বিস্তারিত

মনোয়ারা আনোয়ারা নার্সিং ইনস্টিটিউট, ঠাকুরগাঁও

Video Tour

ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি

নার্সিং একটি মহৎ পেশা এবং সেবামূলক কাজ। পৃথিবীতে যত মহৎ পেশা আছে নার্সিং তার মধ্যে অন্যতম। বিগত কয়েক দশকে চিকিৎসা বিজ্ঞানের বিপুল সম্প্রসারণের সাথে নার্সিং পেশাটির বিপুল সম্প্রসারণ ঘটেছে। বর্তমানে আমাদের দেশে একজন ডাক্তারের সাথে সহকারী হিসেবে চারজন নার্সকে সার্বক্ষনিক থাকতে হয়। তাই আমাদের দেশে দিনে দিনে অনেক মানুষ নার্সিং পড়ার জন্য আগ্রহ প্রকাশ করছে। আমাদের দেশে বর্তমানে নার্সের চাহিদা অনেক। বর্তমানে এই পেশার চাহিদা দিন দিন বেড়েই চলেছে।

বিস্তারিত